অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

 প্রিয় পাঠক আপনারা কি অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট খুঁজছেন। তাহলে আর চিন্তা নয় কেননা আমরা এই আর্টিকেলে অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যদি আপনারা ইনকাম করতে চান তাহলে এই আর্টিকেলটি সম্পন্ন পড়ুন।

অংক করে টাকা ইনকাম
বর্তমানে আপনারা অনেক জায়গায় অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট সম্পর্কে জানতে পারবেন। কিন্তু সেগুলো থেকে ইনকাম করতে পারবেন না। তবে আমরা যে ওয়েবসাইটের কথা বলব সেখান থেকে আপনি নিশ্চিত ইনকাম করতে পারবেন।

পোস্ট সূচিপত্রঃ অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট 

ভূমিকা - অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

আপনি কি অংক করে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে চান। তাহলে এই আর্টিকেলটি আজ আপনার জন্য। এবং এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই আর্টিকেলের মধ্যে আমরা বলব আপনারা কিভাবে প্রতিদিন অংক করে টাকা ইনকাম করতে পারবেন। এর জন্য কিছু অ্যাপস ও কিছু উপায় রয়েছে। চলুন জানা যাক কথা না বাড়িয়ে সেই অ্যাপস এবং উপায়গুলো কি

অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

আপনারা গুগল এবং ইউটিউবে হয়তো অনেক জায়গায় পেয়ে যাবেন নানান ধরনের ওয়েবসাইট যেখানে আপনারা ইনকাম করতে পারবেন কিন্তু আসলে সেগুলো কোন ইনকামের ওয়েবসাইট নয়। আর আজকে আমরা আপনাদেরকে যেই তিনটি ওয়েবসাইট অর্থাৎ অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব যেগুলো থেকে আপনারা সত্যিই ইনকাম করতে পারবেন। তাহলে চলুন অংক করে টাকা ইনকাম করার এমন তিনটি ওয়েবসাইট এর নাম গুলো জেনে নেইঃ

(photomath)ফটোম্যাথঃ এই অ্যাপটিতে আপনি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে মোবাইলের ক্যামেরা দিয়ে গণিতের সমাধান করতে পারেন। এর বিনিময়ে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। বিশ্বাস না হলে আপনি গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন এই ওয়েবসাইট আপনাকে অংক বা গণিত করার বিনিময়ে টাকা দেবে।

অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

এটি কোন ফেক ওয়েবসাইট নয়। এতে আপনি একটি করে অংক সমাধানের জন্য ৫০ থেকে ৮০ টাকা আয় করতে পারবেন, এবং বড়ও জটিল অংক সমাধানের জন্য আপনি ৩০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। ফটোম্যাথ ওয়েবসাইট লিংকঃ https://photomath.com/en

এ ওয়েবসাইটে আপনাকে টাকা উত্তোলনের জন্য কোন চিন্তা করতে হবে না কারণ এটি বিভিন্ন মাধ্যমে মাধ্যমে টাকা দিয়ে থাকে।

(chegg)ছেজ্ঞঃ এটি আপনার জন্য আরও একটি বিশ্বস্ত ও ভালো মানের সাইট বা ওয়েবসাইট এখানে আপনারা রসায়ন জীববিজ্ঞান পদার্থবিজ্ঞান ইত্যাদি অংকের সমস্যার সমাধান দিয়ে ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন।

অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

এছাড়াও আপনি এই ওয়েবসাইটে প্রশ্নের উত্তর দিয়েও টাকা ইনকাম করতে পারবেন। এটিও এটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন । অ্যাপ্লিকেশনটি আপনাকে ব্যবহার করার জন্য আপনার অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন থাকতে হবে। ছেজ্ঞ ওয়েবসাইট লিংকঃ  https://www.chegg.com/

(gauth)গাউথঃ এ সাইটটি ও এন্ড্রয়েড এপ্লিকেশন। এই সাইটটি ব্যবহার করার জন্য আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন দরকার হবে । এ সাইটটি আপনাকে অঙ্গ করে আয় করার জন্য সুযোগ করে দেয়। তবে এই অ্যাপ্লিকেশনে কম পরিমাণে প্রশ্ন আসে এবং এই অ্যাপ্লিকেশনের জন্য আপনাকে খুবই দক্ষ হতে হবে। gauth ওয়েবসাইট লিংকঃ https://gauth.apps.gbraad.nl/

ডেইলি কুইজ ইরান মানি (Daily Quiz-Earn money)

এটি এমন একটি অ্যাপস এর মাধ্যমে আপনি শুধু অংক করে টাকা ইনকাম নয় বরং এটির মাধ্যমে আপনি কুইজ খেলে এবং উত্তর দিয়েও টাকা ইনকাম করতে পারবেন। এটি একটি খুবই ভালো মাধ্যমে যাতে আপনি খুব সহজেই ইনকাম করতে পারেন এর একটি সুব্যবস্থা করা রয়েছে এই সাইটে।

অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

যা আপনাকে করে তুলবে অনেক ইন্টারেস্ট এবং মনমুগ্ধকর। আপনি এই সাইটে এসে অংক করে এবং সহসহ প্রশ্নের উত্তর দিয়ে ইনকাম করতে পারেন।

এই সকল ওয়েবসাইট আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন।

ছোট ছোট অংক করে  আয় করুন এই অ্যাপ্লিকেশন থেকে

আপনি কি অনলাইনে ফ্রিতে টাকা ইনকাম করতে চাচ্ছেন। জানি সকলেই অনলাইনে থেকে ফ্রিতে টাকা ইনকাম করতে চাই। কিন্তু অনেক জায়গায় প্রতারণা শিকার হয়। তাই আজ আপনাদের সামনে এমন একটি অ্যাপস নিয়ে আমরা হাজির হয়েছি যে আপনারা ছোটখাটো অংক করে আয় করতে পারেন অনলাইন থেকে। হ্যাঁ এটি সত্য কিভাবে অংক করে আয় করবেন জানতে আমাদের আর্টিকেলটি ভালোভাবে পড়ুন।

আপনাদের সামনে এখন আমি একটি বিশ্বস্ত সাইটের নাম বলবো যেটা থেকে আপনারা অংক করে টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপস থেকে আপনি দৈনিক 300 টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপসটি হচ্ছে, মাই মানি - রিয়েল ক্যাশ(my money - real cash)।

আরো পড়ুনঃ মেয়েদের মাসিক বন্ধ হওয়ার কারন 

অ্যাপসটা কিভাবে ডাউনলোড করবেন,

এই অ্যাপসটি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই স্মার্টফোন ব্যবহার করতে হবে। এবং স্মার্টফোন ব্যবহার জানতে হবে। এই অ্যাপসটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। তারপরে আপনাকে মাই মানি - রিয়েল ক্যাশ(my money - real cash) এই অ্যাপসটির নামে সার্চ দিয়ে এটি ডাউনলোড করতে হবে। তবে এটি চালানোর জন্য এর সাথে আপনার একটি ভিপিএন দরকার হবে। 

তবে vpn হতে হবে Turbo vpn। এটা আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। কারণ মাই মানি রিয়েল ক্যাশ এই অ্যাপসটি বাংলাদেশ থেকে কাজ করে না এটি কাজ করানোর জন্য আপনাকে একটি vpn এর দরকার হয়। তবে মনে রাখবেন এ বিএনপি কানেক্ট করার সময় ভিপিএন টির কান্ট্রি সিলেক্ট করতে হবে us অথবা uk।

তারপরে সব ইনস্টল করা হয়ে গেলে তাদের এপ্স এর ভেতরে যে নিয়ম-কানুন থাকবে সেই নিয়ম কানুন অনুযায়ী কাজ করলে আপনি ইনকাম করতে পারবেন। এবং এই অ্যাপসের মাধ্যমে আপনি বিভিন্ন রকমের অংক এবং ছোট ছোট অংক পেয়ে থাকবেন যা আপনি খুব সহজেই সমাধান করে টাকা আয় করতে পারবেন।

প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয়

আপনি অনলাইন থেকে বিভিন্ন উপায়ে প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারেন। যেমন,

আপনি যদি প্রশ্নের উত্তর দিয়ে টাকা আয় করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি এবং এই পোস্টটি ভালোভাবে পড়ুন ।অনেক ওয়েবসাইট আছে যেখানে আপনার মত অনেক মানুষ প্রশ্ন করতে চাই এবং প্রশ্নের উত্তর দিতে চাই। এসব ওয়েবসাইটে প্রতিটি মানুষের জন্যই অর্থাৎ উত্তর দেওয়া এবং প্রশ্ন করা দুজনের জন্যই টাকা আয় করার উপায় রয়েছে । ওয়েবসাইট গুলো হলো;

  • হেল্পঅওি
  • ওয়ীগ্য
  • প্রেস্তএক্সপাট
  • স্টাডিপোল
  •  জাস্ট অ্যানসার

টাইপিং জব সাইট বাংলাদেশ - অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

নিয়ে সে ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে এবং অন্য আইডি কোম্পানির তে বাংলা আর্টিকেল লেখার জব করে বহু টাকা আয় করেছে। এই বাংলা আর্টিকেল লেখালেখির জন্য আপনি ব্লগার ওয়েবসাইট ব্যবহার করতে পারেন যার ফলে আপনি মাসে বহু টাকা আয় করতে পারেন। এজন্য  আপনাকে একজন বাংলা রাইটার হতে হবে।

আপনি যদি বাংলা রাইটার হয়ে থাকেন এবং টাইপিং এ দক্ষ হয়ে থাকেন তাহলে ফ্রিল্যান্সিং এর ওয়েবসাইট তৈরি করে সে ওয়েবসাইটে অনেক টাইপিং এর জব পেয়ে থাকবেন। সেই কাজগুলো করে আপনি মাসে ভালো টাকা আয় করতে পারবেন।

এছাড়াও আপনি বিভিন্ন আইডিতে এবং আইটি প্রতিষ্ঠানে বাংলা লেখালেখির জব করতে পারেন। আপনি চাইলে অর্ডিনারি আইটিতে বাংলা লেখালেখির জব করতে পারেন।

ঘরে বসে অনলাইনে চাকরি

অনলাইন চাকরি বলতে, আমরা পড়াশোনা শেষ করে সরকারিভাবে সরকারি চাকরি করে থাকে এবং সেই চাকরির বিনিময়ে কর্মস্থল থেকে আমরা যেমন বেতন পাই। তেমনই ঠিক যখন আপনি অনলাইনের মাধ্যমে কোন কাজ করবেন এবং ওই কাজের পরিবর্তে টাকা ইনকাম করতে পারবেন। সেটাই হলো অনলাইন চাকরি বা জব। ঘরে বসে থেকে আপনি বিভিন্ন উপায়ে অনলাইনে চাকরি করতে পারেন বা জব করতে পারেন। যেমন,

আইটিঃ আপনি বিভিন্ন আইটি প্রতিষ্ঠানে অনলাইনে চাকরি করতে পারেন। এইসব প্রতিষ্ঠানে আপনি ঘরে বসে থেকে তাদের সকল কাজ করে দিতে পারলে তারা আপনাকে ভালো পরিমানে মাসিক বেতন দেবে।

ডিজিটাল মার্কেটিং করে আয়ঃ আপনি বাড়িতে বসে থেকেই অনলাইনের মাধ্যমে ডিজিটাল মার্কেটিং এর চাকরি করতে পারেন বিভিন্ন আইটি প্রতিষ্ঠানের ডিজিটাল মার্কেটিং এবং বিভিন্ন কোম্পানিতে এর একটি ভালো ডিমান্ড রয়েছে এতে আপনি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এর জন্য আপনাকে ডিজিটাল মার্কেটিং এ দক্ষ হতে হবে।

ডাটা এন্ট্রি করে আয়ঃ বিভিন্ন অফিসে এনজিও অফিসে এছাড়া বিভিন্ন কোম্পানিতে ডাটা এন্টি ছাড়া কোন কাজ হয় না অর্থাৎ আপনি বাড়িতে বসে থেকে এবং তাদের অফিসের ডাটা এন্টির কাজ করতে পারেন এবং এর বিনিময়ে আপনি ভালো বেতনভুক্ত হতে পারেন। এর জন্য আপনাকে ডাটা এন্ট্রি অপারেটরে একজন দক্ষ ডাটা এন্ট্রি হতে হবে যার ফলে আপনি তাদের অফিসের এবং কোম্পানি এবং আইটির সকল কাজের ঘর প্রাপ্ত বহন করতে পারেন।

গ্রাফিক্স ডিজাইন করে আয়ঃ বর্তমান পুরো বিশ্বে গ্রাফিক ডিজাইনের অনেক ডিমান্ড রয়েছে। এদের কাজ সাধারণত ডিজাইন বা নকশা তৈরি করা এবং ব্যানার ও তৈরি করা। বড় বড় ডিজাইনার এবং ব্যানার কোম্পানিতে আপনারা জব করতে পারেন ঘরে বসে থেকে। এর জন্য আপনাকে একজন গ্রাফিক্স ডিজাইনার হতে হবে। যদি আপনি গ্রাফিক্স ডিজাইনার হয়ে থাকেন তাহলে আপনি ঘরে বসে থেকে অনলাইনের মাধ্যমে এই সকল কাজ করে খুব একটি ভালো পর্যায়ে যেতে পারেন।

গনিত ও অংক কাকে বলে

সাধারণত সংখ্যা গঠনের জন্য যেগুলো প্রতীক ব্যবহার করা হয় তাকে অংক বলা হয়।

গণিত বা অংক অসীম হয় না এগুলো সসীম হয়। তাই অংক মোট দশটি।

এবং অংক দুই প্রকার। যেমন,

  • সহকারি অংক
  •  সার্থক অংক

মোট অংক কয়টি

সাধারণত সংখ্যা গঠনের জন্য যেগুলো প্রতীক ব্যবহার করা হয় তাকে অংক বলা হয়।মোট অংক হচ্ছেঃ ১০টি। যেমন,

০,১,২,৩,৪,৫,৬,৭,৮,৯,

অংক ও সংখ্যা কাকে বলে 

সাধারণত সংখ্যা গঠনের জন্য যেগুলো প্রতীক ব্যবহার করা হয় তাকে অংক বলা হয়। আর সংখ্যা হলো এক বা একাধিক অংককে একত্রে সংখ্যা বলে।

অংক বা সংখ্যা হল, একসাথে শূন্য থেকে নয় পর্যন্ত।

আরো পড়ুনঃ কলার উপকরিতা ও অপকরিতা জানুন

স্বার্থক অংক কাকে বলে 

যেসব অংকের নিজস্ব মান আছে তাদেরকেই সার্থক অংক বলা হয়।

১ থেকে ৯ পর্যন্ত যেসব অংক রয়েছে তারাই সার্থক অংক। এর সক্রিয় ও প্রকৃত মান হচ্ছে,১,২,৩,৪,৫,৬,৭,৮,৯।

সার্থক অংক মূলত হচ্ছেঃ তিনটি।

সার্থক অংকের অপর নাম কি 

  • সার্থক শব্দের অপর নাম হলো, নিরর্থক এবং ব্যর্থ।
  • সার্থক অর্থ হলো, সফল
  • সার্থক শব্দ হলো, বিশেদ পদ

অংক কত প্রকার ও কী কী 

সাধারণত অংক দুই প্রকার। যেমন,

  • সার্থক অংক। সার্থক অংকের মোট সংখ্যা হচ্ছে ৯টি। যেমন,১,২,৩,৪,৫,৬,৭,৮,৯।
  • সহকারি অংক

আর সহকারী অংক হচ্ছে শূন্য(০)। এটি প্রতিটি অংকের পাশে সরকারি হয়ে থাকে এবং বৃহৎ সংখ্যা প্রকাশ করে।

কিছু মন্তব্য - অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট

আমাদের আর্টিকেল যদি আপনাদের খুবই ভালো লাগে তাহলে এটি ফলো বা লাইক করুন ।এবং যেকোনো তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে সকল প্রকার তথ্য দেওয়া রয়েছে। আপনার যে কোন সমস্যার সমাধান পেয়ে যেতে পারেন আমাদের এই ওয়েবসাইট থেকে। এবং আপনারা যদি ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনারা আমাদের এই আর্টিকেলটি পড়ুন। কেননা এই আর্টিকেল এর মধ্যে আমরা অংক করে টাকা ইনকাম করা যায় এমন তিনটি ওয়েবসাইট সম্পর্কে সঠিক তথ্য দিয়েছি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আরাবি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url