লুডু গেম খেলে টাকা ইনকাম করার উপায়গুলো জানুন

  আপনি কি লুডু গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ খুঁজছেন। যদি আপনি অনলাইনে ঘরে বসে লুডু খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আমাদের আর্টিকেলটি আজ আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা আজ আমরা লুডু আনিং অ্যাপটা কি এবং জানাবো যে কোন লুডু গেম খেলে টাকা ইনকাম বিকাশে পাবেন। লুডু গেম খেলে টাকা ইনকাম বিকাশে করতে ও গেম এর সম্পর্কে জানতে নিচের পোস্টগুলি বিস্তারিত পড়ুন।

লুডু গেম খেলে টাকা ইনকাম
অনলাইনে অনেক লুডু অ্যাপ আছে, যেখানে আপনি গেম খেলে সত্যিকারই টাকা ইনকাম করতে পারেন। এবং আপনি আপনার যেটা টাকাগুলো আপনার ব্যাংক একাউন্টে হস্তান্তর করতে পারবেন। আজ আমরা এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানাবো যে লুডু গেম খেলে কিভাবে টাকা আয় করে বিকাশে পেমেন্ট করে নিতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে জেনে নেই ।

পোস্ট সূচিপত্রঃ লুডু গেম খেলে টাকা ইনকাম করার উপায়গুলো জানুন

লুডু গেম খেলে টাকা ইনকাম?; ভূমিকা

লুডু গেম খেলে টাকা উপার্জন করা যায় আপনারা এই কথাটি সবাই হয়তো শুনেছি। কিন্তু আপনারা এ পর্যন্ত লুডু খেলে টাকা আয় করতে পারিনি। আর তাদের জন্য এই আর্টিকেল খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠবে। কেননা এই আর্টিকেল এর মধ্যে আমরা আজ লুডু গেম খেলে কিভাবে টাকা আয় করে বিকাশে পেমেন্ট করতে হয়। এবং কোন কোন লুডু আর্নিং অ্যাপস থেকে টাকা ইনকাম করা যায় এইসব সকল সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। অর্থাৎ আপনি যদি লুডু খেলে টাকা উপার্জন করতে চান তাহলে আপনাকে আমাদের এই আর্টিকেলটি ভালোভাবে পড়তে হবে।

লুডু আনিং অ্যাপটা কি

লুডু আননিং অ্যাপ হচ্ছে, সারা বিশ্বের খেলোয়াড়দের সাথে আপনি আপনার মোবাইলে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে পারেন আর এই পদ্ধতি হচ্ছে লুডু আর্নিং অ্যাপ। এই সকল লুডু অ্যাপস গুলো দিয়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথেও লুডু গেম খেলতে পারবেন। এই লুডু গেমে রয়েছে মাল্টিমোড এবং ক্লাসিক মোড এ ছাড়াও রয়েছে দ্রুত মোড এবং অনলাইনে বিভিন্ন মোডে গেম খেলতে পারবেন  যে কোন মোড আপনি বেছে নিয়ে লুডু গেম খেলে টাকা জিতে নিতে পারেন।

আরো পড়ুনঃ অংক করে টাকা ইনকামের উপায় জানুন

এই সকল গেমগুলি আপনাকে গ্যারান্টিযুক্ত দিয়ে টাকা আয় করতে সাহায্য করবে। অতএব আপনি নির্দ্বিধায় এভাবে লুডু খেলে অনলাইন থেকে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

লুডু গেম খেলে টাকা আয় বিকাশে 2023

অনলাইনে আয় করার অন্যতম অ্যাপ হচ্ছে লুডু গেম খেলা। কিন্তু আপনি যদি অনলাইনে যাই করে টাকা ইনকাম করতে চান না কেন এর জন্য আপনাকে অবশ্যই কিছু টেকনিক অথবা এনালাইসিস করা জানতে হবে। কেননা আপনি এনালাইসিস করার মাধ্যমে টেকনিকগুলো প্রয়োগ ব্যবহার করতে পারবেন। আর যখন আপনি সকল টেকনিক ব্যবহার করতে পারবেন তখনই আপনি মূলত লুডু খেলে মোটা অংকের টাকা আয় করতে পারবেন।

আমরা প্রায়ই সকলেই লুডু গেম খেলতে পছন্দ করে থাকি এর কারণ হলো ঘরে বসে থেকে দেশ-বিদেশের সকলের সঙ্গে এবং পরিবারের সঙ্গেও খেলা সম্ভব। তাই এই খেলাটি আমাদের কাছে খুবই জনপ্রিয় খেলা।

লুডু গেম খেলার বর্তমানে জনপ্রিয়তা বহুগুণ বেড়েই চলেছে। আর এর কারণ হচ্ছে অ্যান্ড্রয়েড বা স্মার্টফোনে লুডু গেমটি খেলার অ্যাপ আবিষ্কৃত হয়েছে বলে। এই গেমগুলোতে আপনি দুজন থেকে শুরু করে চারজন এবং চারজন থেকেও এর অধিকতর খেলতে পারবেন সর্বোচ্চ ১১ জন পর্যন্ত লুডু গেম খেলতে পারবেন। আপনি গুগল প্লে স্টোর থেকে লুডু অ্যাপ ইন্সটল করবেন। তারপরে আপনি অনলাইনের খেলোয়াড়দের সাথে বাজি ধরে লুডু গেম খেলে মোটামুটি টাকা আয় করতে পারবেন। এবং তা পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

তবে কোন লুডু গেম অ্যাপ ব্যবহার করে আপনি টাকা আয় করতে পারবেন তা আমাদের নিচের পোস্টে দেওয়া রয়েছে। আপনি যদি লুডু খেলে টাকা আয় করতে চান তাহলে আপনাকে জানতে হবে কোন লুডু এপ্স গেমটি খেলে টাকা আয় করা যায় তার জন্য আমাদের আর্টিকেলে চোখ রাখুন।

অনলাইন লুডু গেম খেলে টাকা ইনকাম

লুডু খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে প্রথমে আপনাকে লিস্ট থেকে যে সব লুডু গেম খেলে টাকা উপার্জন করা যায় সেই অ্যাপ গুলো ডাউনলোড করতে হবে। আপনার স্মার্টফোনে আপনাকে এমন একটি লুডু আর্নিং অ্যাপস ইন্সটল করবেন যে সেটা থেকে আপনি গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়াও বর্তমানে এখন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে লুডু গেম অ্যাপ পাওয়া যায়। সেগুলো থেকে আপনি খুব সহজেই গেম খেলে টাকা আয় করতে পারবেন।

আরো পড়ুনঃ ডেইলি ৫০০ টাকা ইনকামের উপায়

আপনার স্মার্টফোনে লুডু আর্নিং অ্যাপ ডাউনলোড করার আগে কিংবা করার পরেও হোক একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি লুডু চ্যালেঞ্জ, লুডু বাজি, এছাড়াও প্রতিযোগিতার মাধ্যমে গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারেন।

লুডু গেম খেলে টাকা ইনকাম 

আপনার স্মার্টফোনে লুডু আর্নিং অ্যাপ ডাউনলোড করার আগে কিংবা করার পরেও হোক একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি লুডু চ্যালেঞ্জ, লুডু বাজি, এছাড়াও প্রতিযোগিতার মাধ্যমে গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারেন।আমরা আজ এখানে 20 টা লুডু আর্নিং অ্যাপস এর সম্পর্কে আলোচনা ও উল্লেখ করেছি। এবং যে অ্যাপস দিয়ে লুডু খেলে আপনি টাকা আয় করতে পারবেন। চাইলে আপনারা এই অ্যাপস গুলি ইনস্টল করে আমাদের দেখানোর নিয়ম অনুযায়ী খেললে টাকা ইনকাম করতে পারবেন। 

লুডু খেলে ২০ উপায়ে টাকা আয় করুন

লুডো অ্যাপসে গেম খেলতে সর্বনিম্ন দুইজন প্লেয়ারের প্রয়োজন হয়। তাছাড়াও আপনার মোবাইলে আপনি গেম খেলতে পারেন, মধ্যে সবচেয়ে ভালো কথা হল আপনার মোবাইলের লুডু গেম খেলে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

নিচে ২০টা লুডু আর্নিং অ্যাপস এর কথা উল্লেখ করব যেখান থেকে আপনি লুডু খেলে টাকা উপার্জন করে বিকাশে টাকা আয় করতে পারবেনঃ 

  1. Ludo Empire
  2. Ludo League
  3. GameZy
  4. Ewar Game
  5. Ludo Ninja
  6. MPL
  7. Skill Ludo
  8. Ludo king
  9. Ludo Fantasy
  10. Real11
  11. Ludo Supreme
  12. Ludo Hunt
  13. Ludo Tez
  14. WinZo Game
  15. Elite Ludo
  16. 4p Ludo pro
  17. Ludo Premium
  18. Ludo Sikander
  19. Rush
  20. Playerz pot

আমরা যে এখানে 20 টা লুডু আর্নিং অ্যাপস এর সম্পর্কে আলোচনা ও উল্লেখ করেছি। এবং যে অ্যাপস দিয়ে লুডু খেলে আপনি টাকা আয় করতে পারবেন। চাইলে আপনারা এই অ্যাপস গুলি ইনস্টল করে আমাদের দেখানোর নিয়ম অনুযায়ী খেললে টাকা ইনকাম করতে পারবেন। 

লুডু খেলে টাকা  ইনকামের উপায় গুলো জানুন

লুডু গেম খেলে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে প্রথমে আপনাকে লিস্ট থেকে যে সব লুডু গেম খেলে টাকা উপার্জন করা যায় সেই অ্যাপ গুলো ডাউনলোড করতে হবে। আপনার স্মার্টফোনে আপনাকে এমন একটি লুডু আর্নিং অ্যাপস ইন্সটল করবেন যে সেটা থেকে আপনি গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়াও বর্তমানে এখন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে লুডু গেম অ্যাপ পাওয়া যায়। সেগুলো থেকে আপনি খুব সহজেই গেম খেলে টাকা আয় করতে পারবেন।

আরো পড়ুনঃ ছাত্র জীবনে টাকা আয়ের উপায় জানুন

আপনার স্মার্টফোনে লুডু আর্নিং অ্যাপ ডাউনলোড করার আগে কিংবা করার পরেও হোক একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপর আপনি লুডু চ্যালেঞ্জ, লুডু বাজি, এছাড়াও প্রতিযোগিতার মাধ্যমে গেম খেলে টাকা আয় করে বিকাশে পেমেন্ট নিতে পারেন। এছাড়াও আপনি তিনটি উপায়ে লুডু খেলে টাকা আয় করতে পারবেন। যেমন,

  • লুডুর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টাকা আয় করতে পারবেন।
  • লুডু খেলার সময় চ্যালেঞ্জ বা বাজি ধরে টাকা আয় করতে পারবেন।
  • লুডু গেম রেফার করে টাকা আয় করতে পারবেন।

শেষ কথা - লুডো গেম খেলে টাকা ইনকাম

ছাত্র থাকাকালীন আপনি এভাবে টাকা উপার্জন করবেন তা নিয়ে চিন্তা করছেন। আপনি পড়াশোনার পাশাপাশি কিছু সময় টাকা ইনকাম করার জন্য আর্থিক স্বাধীনতা দিতে হবে। তাই আপনারা পড়াশোনার পাশাপাশি এই সব লুডু গেম খেলে খুব সহজেই অনলাইন থেকে মোটা অংকের টাকা আয় করতে পারেন। এই গেমটি আপনারা বিভিন্ন ভার্সনে দুই থেকে আট জন খেলতে পারবেন। এবং এই গেম খেলে টাকা ইনকাম করে আপনারা সরাসরি বিকাশে পেমেন্ট করে নিতে পারবেন।

কিছু মন্তব্য

আমাদের আর্টিকেল যদি আপনাদের খুবই ভালো লাগে তাহলে এটি ফলো বা লাইক করুন ।এবং যেকোনো তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে সকল প্রকার তথ্য দেওয়া রয়েছে। আপনার যে কোন সমস্যার সমাধান পেয়ে যেতে পারেন আমাদের এই ওয়েবসাইট থেকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আরাবি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url